সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
কালিহাতীতে উপসর্গ ছাড়াই নতুন আক্রান্ত দুই ! ৯ বাড়ী লকডাউন

কালিহাতীতে উপসর্গ ছাড়াই নতুন আক্রান্ত দুই ! ৯ বাড়ী লকডাউন

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে উপসর্গ ছাড়াই নতুন করে আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

তাদের বাড়ি উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামে। তারা দুজনেই পুরুষ। একজনের বয়স (৪৮) এবং অপরজনের বয়স (৩৫)। এ ঘটনায় ওই দুইজনের বাড়িসহ মোট ৯ টি বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।

এ নিয়ে এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮ জনে।

মঙ্গলবার (২৬ মে) বিষয়টি নিশ্চিত করেছেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাইদুর রহমান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আক্রান্ত ব্যক্তির সাথে মুঠোফোনে যোগাযোগ করে জানা যায়, আক্রান্ত দুজনেই ঢাকা শেমপুর বম্বে চিপস কোম্পানিতে চাকরি করতো। পরে তারা ঈদের ছুটিতে গত ১৪ মে শেমপুর থেকে একত্রে তাদের গ্রামের বাড়ি কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামে আসে।

ছুটি কাটিয়ে করোনা পরীক্ষার সার্টিফিকেট নিয়ে যেতে বলায় গত ২২ মে তারা কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তাদের নমুনা পরীক্ষার জন্য দিয়ে গেলে কর্তৃপক্ষ গত ২৩ মে নমুনাগুলো ঢাকার আইপিএইচএ পাঠিয়ে দেয়।

পরে সোমবার (২৫ মে) রাতে তাদের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসলে মঙ্গলবার (২৬ মে) দুপুরে আক্রান্ত ওই দুইজনের বাড়ি সহ মোট ৯ টি বাড়ি লকডাউন করে দেয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

বর্তমানে তারা দুজনেই সুস্থ্য থাকায় আপাতত হোম আইসোলেশনে থাকবে বলেও জানাযায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840